Sunday, September 25, 2016

কেউ ধ্বংসের হাত থেকে বাচতে পারবে না

"দশ সেকেন্ড সবকিছু ধ্বংস"


"আপনি ধ্বংসস্তুপের চিৎকার অধীনে থেকে আওয়াজ শুনতে পারে: 'আমাদের সাহায্য, আমাদের সাহায্য কর. আমার পিতা, আমার মা আহত হয়, কিন্তু জীবন্ত ". এটা Ascoli Piceno এ হাসপাতালে আপত্কালীন কক্ষ এর বিশ্রামাগার একটি নবযুবতী এর সাক্ষ্য. "আমি Pagliare ছিল এবং শক পর আমি Pescara del Tronto সালে rushed যেখানে তারা খনি বাস. কিছু বন্ধু আমাদের সাহায্য তাদের বের করে আনতে - কান্নায় বলে - আমার মা একটি ভাঙা হাত এবং গুরুতর ভাগ্য যেমন মাথায় আঘাত পেয়েছে. একটি Pescara del Tronto, একটি জগাখিচুড়ি. আমি মৃত অন্তত তিন জন, একটি শিশু আমি আমার সামনে পাস দেখে তার চাচা দ্বারা অস্ত্র নেতৃত্বে যারা নিদারুণভাবে সাহায্যের জন্য. বিপর্যস্ত অনেক. "







"এটি একটি রোজকেয়ামত দৃশ্যকল্প যে আপনি Amatrice ঐতিহাসিক কেন্দ্র বারান্দা আন্তোনিও ভৃত্য থেকে তীক্ষ্ন সামনে আছে, আছে, এই রাতের ভয়াবহ ভূমিকম্পের পর. কি একবার অবশ্যই সম্পূর্ণরূপে ভেঙে পড়ে ছিল বরাবর ঘর সম্পূর্ণ সারি এবং ধসে ফেসেড ধ্বংসস্তূপের পুরো সড়কে "ব্যাপৃত. এই অনুযায়ী ANSA সম্পাদকদের সাক্ষ্য অবিলম্বে ভূমিকম্পের পর অপেশাদার আসে. "দমকল ধ্বংসস্তুপের উপর হাঁটার আরোহণ কোন অনুপস্থিত জন্য, দেখুন, এবং এমনকি একটি বনবিড়ালবিশেষ ধ্বংসস্তুপ থেকে রাস্তা পরিষ্কার করার জন্য শুরু কর্ম হয়. অনেক পুরুষ বেলচা দিয়ে হাত দ্বারা খনন করা হয় "এছাড়াও আংশিকভাবে Sant'Agostino মণ্ডলীকে ধ্বংস, ছদ্মরূপ আংশিকভাবে ধ্বসে হয়, এছাড়াও নকশা. বেল টাওয়ারের বড় ধস এবং ধসের ঝুঁকিতে এখনও. সাদা পাথর বিগ ব্লক রাস্তায় ব্লক. আহত যেমন একটি সোফা একটি স্ট্রেচার হিসেবে ব্যবহৃত কুশন যেমন সহসা মাধ্যম দিয়ে কেন্দ্র থেকে দূরে নিয়ে যাওয়া হয়.




"আমি একটি অলৌকিক ঘটনা দ্বারা সংরক্ষিত, এবং করছি, কারণ আমি woke আপ ছিল কাজে যেতে. আমি রাস্তার ঝাড়ুদার করতে, আমি শুধু যখন সবকিছু ভেস্তে একলহমায় বিছানা থেকে পেয়েছেন. দশ সেকেন্ড সবকিছু ধ্বংস করার জন্য যথেষ্ট ছিল. "আমি মার্ক, পরিবেশগত অপারেটর অপেশাদার বলেন, করেকিছু Costanzo Angelini, Amatrice ঐতিহাসিক কেন্দ্র রাস্তায় এক তার বাড়ির পতন থেকে রক্ষা পেয়েছিল. "আমার মনে L'Aquila ভূমিকম্প, আর চলেছিল এখানে একটি মুহূর্ত সবকিছু ঘটে."



No comments:

Post a Comment